সাকিবের ফেরার অপেক্ষায় চাতক পাখির মতোই প্রতিক্ষায় ক্রিকেট পিয়াসীরা। দেশের ক্রিকেটের নয়নমনির ফেরার সময় ঘনিয়ে আসছে। আর সপ্তাহ খানেক বাদে নিষেধাজ্ঞার শেখল ভেঙ্গে ফিরবেন সাকিব আল হাসান।

কিন্তু আগামী বছর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নতুন কর্পোরেট লিগে খেলবেন তো সাকিব? এক কথায় সেই সন্দেহ উড়িয়ে দিয়েছেন জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন। তার ভাষায়, “সাকিবকে বাদ দিয়ে দল করার প্রশ্নই আসে না”।

আজ গণমাধ্যমকে তিনি বলেন, “কেন থাকবে না! সে তো আমাদের সেরা ক্রিকেটার। সবচেয়ে বড় কথা আগামী ২৯ তারিখ থেকে সাকিবের নিষেধাজ্ঞা থাকছে না। তাহলে এমন একটি আসরে সাকিবকে বাদ দিয়ে দল করার তো প্রশ্নই আসে না। আর মাশরাফি যে খেলবে সেটা তো আগেই জানা ছিল।”

“আমরা ৭৫ জনের তালিকা প্রস্তুত করেছি। এখনো এটি খসড়া তালিকা। হ্যাঁ, আমরা এখানে সবাইকে রাখতে পারবো তাও না। কয়েকজন পরিচিত ক্রিকেটার বাদ পড়তে পারে সেটাই স্বাভাবিক।

৭৫ জনের তালিকা করলে সবাইকে রাখা সম্ভব নয় এটাই স্বাভাবিক। তবে এখনই আমরা কে থাকছে আর থাকছে না তা বলতে চাই না।”– যোগ করেন তিনি। – স্পোর্টসজোন২৪

 আরও পড়ুন: বিসিবি প্রেসিডেন্ট কাপের ফাইনাল দেখা যাবে টিভিতে

“খেলা সংক্রান্ত সকল সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here