বিসিবির ৫৪জনের দলেও জায়গা হলো না আশরাফুলের, আন্তর্জাতিক সূচি না থাকলেও দেশের ক্রিকেটে ব্যস্ত সময় পার করছেন ক্রিকেটাররা। ইতোমধ্যেই দুটি দুই দিনের প্রস্তুতি ম্যাচও খেলেছে তারা। এবার ৬ মাসের বিরতি কাটিয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেট ফিরতে যাচ্ছেন তামিমরা।

তিন দলের একটি ওয়ানডে টুর্নামেন্ট আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১১ অক্টোবর শুরু হতে যাওয়া আসরটি সামনে রেখে মঙ্গলবার তিন দলের স্কোয়াডও ঘোষণা করেছে বিসিবি।

“বিসিবির ৫৪জনের দলেও জায়গা হলো না আশরাফুলের”

জাতীয় দল, এইচপি ও অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দল থেকে নির্বাচিতরা অংশ নেবেন এই আসরে। তামিম ইকবাল, নাজমুল হাসান শান্ত ও মাহমুদউল্লাহ রিয়াদ থাকছেন দল তিনটির নেতৃত্বে।

ওয়ানডে অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানো মাশরাফী বিন মোর্ত্তজাকে কোনো দলে রাখেননি নির্বাচকেরা। সেটা স্বাভাবিক হলেও অবাক করার বিষয় এই দলে জায়গা হয়নি গতবারের ঢাকা প্রিমিয়ার লিগের অন্যতম সেরা অলরাউন্ডার ফরহাদ রেজার।

সুযোগ মেলেনি নিষেধাজ্ঞা কাটিয়ে দেশের হয়ে খেলতে মরিয়া মোহাম্মদ আশরাফুলেরও। লকডাউনে আশরাফুলের কঠোর অনুশীলনের অনেক ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলেও নজরে আসেনি বিসিবির। যে কারণে তিন দল মিলিয়ে ৫৪ জনের তালিকাতেও জায়গা হয়নি আশরাফুলের।

উল্লেখ্য, তিন দলের এই টুর্নামেন্টে প্রতিটি দল একে অপরের সঙ্গে দুইবার মুখোমুখি হবে। এরপর সেরা দুই দল ২৩ অক্টোবর খেলবে ফাইনাল। সবগুলো ম্যাচই হবে দিবারাত্রির, ভেন্যু- মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়াম। প্রতিটি ম্যাচের রিজার্ভ ডে রাখা হয়েছে।

সূত্রঃ আমাদের সময়

 আরও পড়ুন: আইপিএল অধিনায়কদের কার বেতন কত?

“খেলা সংক্রান্ত সকল সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here