টি-২০ টুর্নামেন্ট খেলতে আবারও দেশে ফিরছেন সাকিব, শ্রীলঙ্কায় তিন টেস্টের সিরিজ খেলতে যাওয়ার কথা ছিল বাংলাদেশের। আইসিসির এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে সাকিব আল হাসানও খেলায় ফিরতে পারতেন এ সিরিজ দিয়েই।

সে লক্ষ্যে বিকেএসপিতে অনুশীলনও শুরু করেছিলেন তিনি। কিন্তু কোয়ারেন্টিন-জটিলতায় শ্রীলঙ্কায় আপাতত যাওয়া হচ্ছে না। তাই সাকিবও ফিরেছেন যুক্তরাষ্ট্রে।

তবে আবারও দেশে ফিরছেন তিনি। চলতি মাসের শেষ দিকে নিষেধাজ্ঞা শেষ হওয়া সাকিব টি-টোয়েন্টি লিগ খেলতে দেশে ফিরছেন এই মাসের শেষ দিকে। আগামী মাসে দেশে চালু হবে কর্পোরেট লিগ। ৬টি দল নিয়ে হতে পারে এই টুর্নামেন্ট। যেখানে খেলবেন ৯০ ক্রিকেটার। আর সেই টুর্নামেন্ট দিয়েই মাঠে ফিরবেন সাকিব।

এ বিষয়ে বিসিবি নির্বাচক হাবিবুল বাশার বলেন, “সাকিব খেলার জন্য উন্মুখ হয়ে আছে। তিন দলের টুর্নামেন্টেই খেলতে চেয়েছিল। কিন্তু ওকে ২৮ অক্টোবর পর্যন্ত অপেক্ষা করতে হতো। সেটা সম্ভব নয় বিধায় ওর খেলা হচ্ছে না। পরবর্তী টুর্নামেন্টের তারিখ ঠিক হলে ও ফিরবে। কথা বলে যেটুকু মনে হয়েছে, খেলার জন্য সে মরিয়া।”

এদিকে ক’রোনা পরিস্থিতি ভালো না হওয়ায় তড়িঘড়ি করে কোনো আয়োজন করতে চায় না বোর্ড। ক্রিকেটারদের সর্বোচ্চ সুরক্ষা বলয়ে রাখবে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা বিসিবি। এজন্য সঠিক পরিকল্পনা করে মাঠে খেলা ফেরার চিন্তা।

জানা গেছে, কর্পোরেট টুর্নামেন্টের জন্য সাতটি প্রতিষ্ঠান রাজি হয়েছে। এর মধ্যে রয়েছে বেক্সিমকো, বসুন্ধরা, জেমকন গ্রুপের মতো বড় বড় প্রতিষ্ঠান। তাদের নিয়ে একটি টুর্নামেন্ট করার পরিকল্পনা। – স্পোর্টসজোন২৪

“টি-২০ টুর্নামেন্ট খেলতে আবারও দেশে ফিরছেন সাকিব”

 আরও পড়ুন: তিন দলের ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করলো বিসিবি

“খেলা সংক্রান্ত সকল সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here